1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বন্দর-ইপিজেড ও পতেঙ্গা থানার ওসি কে বদলী: নতুন ওসি যোগদান কাল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৯২ জন দেখেছেন

ডেস্ক নিউজ::২৪আগস্ট চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে এলেন নতুন মুখ।

সোমবার (২২ আগস্ট) চট্টগ্রাম নগর পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায় স্বাক্ষরিত এক আদেশে এই পুলিশ পরিদর্শকদের ওসি হিসেবে বদলি করা হয়েছে নতুন কর্মস্থলে।

আদেশ অনুযায়ী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে বদলি করা হয়েছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি-পশ্চিম) পুলিশ পরিদর্শক মোহাম্মদ মাহফুজুর রহমানকে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে বদলি করা হয়েছে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি-বন্দর) পুলিশ পরিদর্শক আবু জায়েদ মো. নাজমুন নুরকে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে বদলি করা হয়েছে সিএমপির সিটিএসবির পুলিশ পরিদর্শক আব্দুল করিমকে।

এর আগে গত ১১ আগস্ট চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায় স্বাক্ষরিত এক আদেশে গোয়েন্দা পুলিশ (ডিবি) বন্দরের পুলিশ পরিদর্শক মনজুর কাদের মজুমদারকে চকবাজার থানার ওসি হিসেবে বদলি করা হয়।

অন্যদিকে চকবাজার থানার বিদায়ী ওসি ফেরদৌস জাহানকে বায়েজিদ বোস্তামী থানার ওসি হিসেবে বদলি করা হয়। তথ্যসূত্র; সিএমপি দপ্তর…।

শেয়ার করুন

আরো দেখুন......